1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু। | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু।

  • সময় বাংলার || শনিবার, ২০ মার্চ, ২০২১, ৪.৫০ পিএম
মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু।
মুন্সীগঞ্জের লৌহজংয়ে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু।

মুন্সীগঞ্জে স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু।


মোঃ রুবেল ইসলাম তাহমিদ, মাওয়া-মুন্সীগঞ্জ।
মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় জাতীয় পরিচয় পত্রের স্মার্ট কার্ড বিতরণ কার্যক্রম শুরু হয়।আজ  শনিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার বেজগাঁও ইউনিয়নের লৌহজং মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে এ কার্যক্রম উদ্বোধন করেন ঢাকার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম।    প্রথম দিনে উপজেলার বেজগাঁও ইউনিয়নের ১ ও ৩ নম্বর ওয়ার্ডের ভোটারদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্যানেল চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তপন, মহিলা ভাইস চেয়ারম্যান রিনা ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা মো. বশির আহমেদ, বেজগাঁও ইউপি চেয়ারম্যান আমির হোসেন তালুকদার।  উপজেলা নির্বাচন কর্মকর্তা রিয়াজ আহমেদ জানান, স্মার্ট কার্ড নিতে আসা লোকজনের হাতের ১০ আঙুলের ছাপ নেওয়া ও চোখের রেটিনা স্ক্যানিং করা হচ্ছে। লৌহজং উপজেলার ১০টি ইউনিয়নের ভোটারদের মধ্যে আগামী ৫ মে পর্যন্ত পর্যায়ক্রমে স্মার্ট কার্ড বিতরণ করা হবে। তিনি আরও জানান, কারও জাতীয় পরিচয় পত্র হারিয়ে গেলে এনআইডি নম্বর কিংবা ফটোকপি থাকলে ৩৭০ টাকা ফির বিনিময়ে একবারে স্মার্ট কার্ড দিয়ে দিচ্ছি।    শনিবার বেলা ১১ টায় বিতরণস্থলে গিয়ে মানুষজনকে স্বতঃস্ফূর্তভাবে স্মার্ট কার্ড গ্রহণ করতে দেখা গেছে। চৈত্রের চড়া রোদ ও গরম উপেক্ষা করে লাইনে দাঁড়িয়ে স্মার্ট কার্ড সংগ্রহ করছে তারা। ষাটোর্ধ্ব জমিলা খাতুন জানান, শুনছি নতুন আইডি কার্ডে অনেক সুবিধা আছে, তার জন্য আসছি। স্মার্ট কার্ড সংগ্রহ করা বলরাম চন্দ্র দাস বলেন, সর্বোচ্চ এক ঘণ্টা সময়ের মধ্যে আঙুলের ছাপ ও চোখের রেটিনা স্ক্যানিং শেষে স্মার্ট কার্ড পেয়ে খুশি লাগছে। স্বেচ্ছাসেবকেরা লাইনে দাঁড়ানো বয়স্ক ও অসুস্থ মানুষদের অগ্রাধিকার ভিত্তিতে স্মার্ট কার্ড বিতরণের ব্যবস্থা করে দিয়েছে।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.