1. rezaulalam000@gmail.com : সময় বাংলার :
  2. jmitsolution24@gmail.com : JM IT SOLUTION : JM IT SOLUTION
সিরাজদিখানে ভাইস চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম প্রদান । | সময় বাংলার
মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:১৩ অপরাহ্ন
শিরোনাম ... ||
সিরাজদিখানে ১৫ বছর ধরে স্বামী কর্তৃক নির্যাতনের শিকার ক্ষমা রানী দে! দেখার কেউ নেই সিরাজদিখানে উপজেলা প্রশাসনের বাজার মনিটরিং সিরাজদিখানে পূর্ব বিরোধকে কেন্দ্র করে যুবদল নেতার উপর হামলা সিরাজদিখানে সরকারী রাস্তা দখল করে সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ! সিরাজদিখানে দুই গ্রুপের সংঘর্ষে ৪ জন টেটাবিদ্ধসহ আহত ১ ২বাড়িঘর ভাংচুর সিরাজদিখানে ইউপি সদস্য শাহিন সরদারের সংবাদ সম্মেলন ১৮ বছর পর সিরাজদিখানে জামায়েত ইসলামীর কমী সন্মেলন সিরাজদিখানে বালুচর থানা পুলিশ এর আয়োজনে মতবিনিময় সভা সত্যিকারের দেশপ্রেমের দায়বদ্ধতার বোধ সৃষ্টি হয়েছে মুন্সীগঞ্জে জাকের পার্টির মহাসচিব সিরাজদিখানে বৃদ্ধার মরদেহ উদ্ধার মুন্সীগঞ্জের ইয়াবা গাঁজা ও ফেনসিডিল সহ ৩০৮ মামলার আলামত ধ্বংস শ্রীনগরে রোটারী ক্লাব অফ বিক্রমপুর এর আয়োজনে ফ্রী  মেডিক্যাল ক্যাম্প সিরাজদিখানে তারেক রহমানের নির্দেশে প্রতিনিধীদলের পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শেখ মোঃ আব্দুল্লাহ্’র প্রতিনিধীদল পূজা মন্ডপ পরিদর্শন সিরাজদিখানে শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হবে শারদীয় দূর্গোৎসব-জ্ঞানদীপ ঘোষ শারদীয় দূর্গাউৎসবে সনাতন ১৯৯৮- ২০০০ গ্রুপের বন্ধদের উপহার বিতরণ সিরাজদিখানে উপজেলা প্রশাসনের পূজামণ্ডপ পরিদর্শন বালুচর বাজারে শান্তিপূর্ণ ভাবে ব্যবসা করতে সভাপতি হিসেবে সৈয়দ আমির হোসেনকে চায় সিরাজদিখানে থানায় হামলা অগ্নিসংযোগ ও ভাংচুরের মামলায় আরো দুই আসামী গ্রেফতার সিরাজদিখানে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! সিরাজদিখানে পদ্মহেম ধামে শরতের বিকালে সাঁইজীর বাণীর আসর অনুষ্ঠিত শ্রীনগরে প্রভাব খাটিয়ে মসজিদে অবৈধ কমিটি গঠন এলাকার মুসুল্লিদের নিন্দা সিরাজদিখানে ১২৮ জন গ্রাম পুলিশের মাঝে পোশাক বিতরণ ভারতে ইসলাম ধর্ম এবং রাসূল (সা:) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে নিমতলায় প্রতিবাদ সমাবেশ সিরাজদিখান থানা ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটের মামলায় ইউপি চেয়ারম্যান কারগারে সিরাজদিখানে বুকে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই চেষ্টা সিরাজদিখানের কোলা ইউনিয়নে ২৮৫ জনকে টিসিবি’র পন্য বিতরণ শ্রীনগরে একাধিক মামলার আসামী এমারত শেখ ওরফে এমারত চৌকিদার গ্রেফতার সিরাজদিখানে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে অতর্কিত হামলায় আহত-৫ সিরাজদিখানে পূর্ব শত্রুতার জেরে ভাংচুর ও  ২০ লক্ষ টাকার মালামাল লুট

সিরাজদিখানে ভাইস চেয়ারম্যানের চিকিৎসা সরঞ্জাম প্রদান ।

  • সময় বাংলার || বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০, ১০.২৩ পিএম
98195105 263508851440424 4459565788700868608 n

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
করোনা মোকাবিলায় সিরাজদিখান উপজেলা সাবেক মহিলা ভাইস চেয়ারম্যন ও থান আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা হেলেনা ইয়াসমিন তার ব্যাক্তিগত উদ্যোগে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে বিভিন্ন চিকিৎসা ও নিরাপত্তা সমগ্রী প্রদান করেছন।
গতকাল বৃহস্পতিবার দুপুরে সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান ও থানা আওয়ামীলীরে মহিলা সম্পাদিকা হেলেনা ইয়াসমিন এসব হাসপাতাল ও ল্যাবে কর্মরত ডাক্তার ও নার্সদের জন্য ব্যক্তিগত নিরাপত্তা পোশাক (পিপিই), মাস্ক, গøাভসসহ বিভিন্ন সামগ্রী হস্তান্তর করেন উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. বদিউজ্জামান এর নিকট। এছাও তিনি গতকাল শেখরনগর ইউনিয়নে মা ও শিশু কল্যান হাসপাতালে বিভিন্ন চিকিৎসা ও নিরাপত্তাসমগ্রী বিতরণ করেন।
সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান হেলেনা ইয়াসমিন বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলায় দেশেব্যাপী বিভিন্ন হাসপাতালগুলোতে চিকিৎসা সেবায় ডাক্তার, সার্সসহ বিভিন্ন পর্যায়ের কর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাদের ব্যক্তিগত নিরাপত্তা নিশ্চিত করতে আমি ব্যাক্তিগত ভাবে এ উদ্যোগ গ্রহন করেছি।

অন্যদের সাথে শেয়ার করুন ||

আরও সংবাদ ||

                            @  SOMOYBNGLAR # কোনো লেখাছবিভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ণ বেআইনি এবং শাস্তিযোগ্য

.